Train Schedule

সাগরদারি এক্সপ্রেস (Sagordari Express) ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

দুরন্ত পথ ভ্রমণের জন্য ট্রেন এর বিকল্প নেই। ট্রেনের ভিতরের পরিবেশ এবং স্টেশন বিরতি সবকিছু অনেক আনন্দদায়ক। আবার অন্য সব যানবাহনের থেকে ট্রেন ভ্রমণ খরচ অনেকটাই কম। আজকের এই পোস্টে আমরা আলোচনা করব সাগরদারি এক্সপ্রেস ট্রেন সম্পর্কে। আপনি যদি সাগরদারি এক্সপ্রেস ট্রেনটি সম্পর্কে জানার জন্য এসেছেন। তাহলে আপনি ঠিক জায়গায় আছেন। এই পোষ্টের মাধ্যমে আমরা সাগরদারি এক্সপ্রেস ট্রেনটির সকল বিষয় তুলে ধরবো। এখান থেকে আপনারা জানতে পারবেন সাগরদারি এক্সপ্রেস ট্রেনটির সময়সূচী, টিকিট কাটার মাধ্যম, ভাড়ার তালিকা, স্টেশন বিরতি, স্টেশন বিরতির সময়সূচী, ছুটির দিন । ভ্রমণের জন্য যা যা জানা দরকার সবকিছু।

সাগরদারি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

প্রথমেই বলে রাখি সাগরদারি এক্সপ্রেস ট্রেনটি খুলনা থেকে রাজশাহী রাজশাহী থেকে খুলনা যাতায়াত করে । সাগরদারি এক্সপ্রেস ট্রেনে রাজশাহী থেকে খুলনা এই দীর্ঘ পথ যাত্রা করতে পারবেন। সাগরদারি এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহে ছয়দিন চলাচল করে। এই ট্রেন সপ্তাহে একদিন চলাচল বন্ধ রাখেন। সেই ছুটির দিনটি হচ্ছে সোমবার। ছাড়ার সময় এবং পৌছানোর সময় জানতে নিচের ছকে চোখ রাখুন।

স্টেশন ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
খুলনা টু রাজশাহী সোমবার ১৬ঃ০০ ২২ঃ০০
রাজশাহী টু খুলনা সোমবার ০৬ঃ৪০ ১২ঃ১০

সাগরদারি এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন ও সময়সূচী

খুলনা থেকে রাজশাহী যাওয়ার পথে আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে বিরতি স্টেশন সময়সূচী আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। সাগরদারি এক্সপ্রেস ট্রেনটি খুলনা থেকে রাজশাহী যাওয়ার পথে কোন কোন স্টেশনে কত মিনিটের জন্য বিরতি রাখেন সবকিছু জানতে পারবেন এখানে। সাগরদারি এক্সপ্রেস ট্রেনটি চৌদ্দটি স্টেশনে বিরোধী রাখেন, বিরতির সমযনিজের টেবিলে দেওয়া হলো।

বিরতি স্টেশন নাম রাজশাহী থেকে (৭৬১) খুলনা থেকে (৭৬২)
নওয়াপাড়া ১৬ঃ৩১ ১১ঃ২৬
যশোর ১৭ঃ১২ ১০ঃ৪৮
মোবারকগঞ্জ ১৭ঃ৪৮ ১০ঃ২০
কোটচাদপুর ১৮ঃ০০ ১০ঃ০৭
সাফদারপুর ১৮ঃ১০ ০৯ঃ৫৭
দর্শনা হাট ১৮ঃ২৯ ০৯ঃ৩৮
চুয়াডাঙ্গা ১৮ঃ৫৪ ০৯ঃ১৬
আলমডাঙ্গা ১৯ঃ১৫ ০৮ঃ৫৬
পোড়াদহ ১৯ঃ৩৩ ০৮ঃ৩৯
ভেড়ামারা ১৯ঃ৫৫ ০৮ঃ১৯
পাকশী ২০ঃ১০ ০৮ঃ০৬
ঈশ্বরদী ২০ঃ৩০ ০৭ঃ৪৫
আজিম নগর ২১ঃ০১ ০৭ঃ৩০
আব্দুলপুর ২১ঃ১২ ০৭ঃ২০

 সাগরদারি এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

স্বল্প ব্যয়ে বিলাসবহুল যাত্রা করতে চাইলে ট্রেনের বিকল্প নেই। সাগরদারি এক্সপ্রেস ট্রেনটি চারটি আসন বিভাগ রয়েছে। এখানে যে চারটি আসন রয়েছে শোভন চেয়ার, স্নিগ্ধা, এসি সিটি, এসি বার্থ। প্রতিটি আসনের মূল্য আলাদা আলাদা। আপনার সামর্থ্য অনুযায়ী আসন নির্বাচন করুন।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন চেয়ার ৫০৫ টাকা
স্নিগ্ধা ৯৬৬ টাকা
এসি সিট ১১৫৬ টাকা
এসি বার্থ ১৭৮১ টাকা

আশা করি আপনার প্রয়োজনীয় সকল তথ্য তুলে ধরতে পেরেছি। আপনাদের সহযোগিতা করাই আমাদের মূল উদ্দেশ্য। এই পোস্টের মাধ্যমে আপনার উপকার হলে এই সাইটটি সম্পর্কে আপনার বন্ধু বান্ধব দের জানিয়ে দেবেন। এখানে সকল ট্রেনের বিস্তারিত তথ্য পাওয়া যায় । এতটা সময় আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Bangladesh Railway

ধন্যবাদ আমার সম্পর্কে জানতে চাওয়ার জন্য। আমি কোন ব্যক্তি নই। আমি একটি প্রতিষ্টান যেখানে একাধিক ব্যক্তি কর্মরত। সুতরাং আমাদের সাথে জড়িত যে কেউ আমার এই প্রফাইল ব্যবহার করে তথ্য প্রকাশ করতে পারে। কোন অভিযোগ বা পরামর্শের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ

Related Articles

Back to top button