Train Schedule

তিতুমীর এক্সপ্রেস (Titumir Express) ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

আজকে এমন একটি ট্রেন নিয়ে আলোচনা করব। যেটি চিলাহাটি থেকে রাজশাহী এবং রাজশাহী থেকে চিলাহাটি যাতায়াত করে। আপনি যদি এই পথে যাত্রা করতে চান তাহলে মনোযোগ সহকারে এই পোস্টটি পড়ে নিন। এই পোস্টটি শুধু আপনার জন্য। এখানে আমরা যেসব তথ্য তুলে ধরবো সেগুলো আপনি জেনে রাখলে নিরাপদ ভ্রমণ করতে পারবেন। আমরা আলোচনা করছি তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সম্পর্কে। চিলাহাটি থেকে রাজশাহী ভ্রমণে বেছে নিন এই তিতুমীর এক্সপ্রেস ট্রেন টিকে। কারণ তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি বিলাসবহুল এবং দ্রুত গতি সম্পন্ন ট্রেন।

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

এখান থেকে জানতে পারবেন তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটি থেকে রাজশাহী যাওয়ার পথে। কখন চিলাহাটি থেকে ছাড়ে এবং কখন রাজশাহী গিয়ে পৌঁছায়। ছুটির দিন । তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সপ্তাহে ছয়দিন চলাচল করে। আর এক দিন চলাচল বন্ধ। চলাচল বন্ধ রাখেন বুধবার। কখন কোথা থেকে ছাড়েন এবং কখন কোথায় গিয়ে পৌঁছায় জানতে নিচের টেবিলে চোখ রাখুন ।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
রাজশাহী টু চিলাহাটি বুধবার ০৬ঃ২০ ১৩ঃ০০
চিলাহাটি টু  রাজশাহী বুধবার ১৪ঃ২০ ২১ঃ০০

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন  সময়সূচী

বিরোধী স্টেশন সময়সূচী, ভ্রমণের জন্য এগুলো খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আপনারা জানেন ট্রেন স্টেশন বিরতি রাখেন। তারই সূত্র ধরে তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি ও ১৫ টি স্টেশনে বিরতি রাখেন। নিরাপদ ও আনন্দদায়ক ভ্রমণের জন্য বিরোধী স্টেশন এবং কোন স্টেশনে কত মিনিট বিরতি রাখেন জেনে নিন নিচের ছকে।

বিরতি স্টেশন নাম রাজশাহী থেকে (৭৩৩) চিলাহাটি থেকে (৭৩৪)
আব্দুলাপুর ০৭ঃ০০ ১৯ঃ৪০
নাটোর ০৭ঃ৪৭ ১৯ঃ০৬
মাধাইনগর ০৮ঃ০৬ ১৮ঃ৫০
আহসানগঞ্জ ০৮ঃ১৭ ১৮ঃ৩৮
সান্তাহার ০৮ঃ৪৫ ১৮ঃ১০
আক্কেলপুর ০৯ঃ১০ ১৭ঃ৪১
জামালগঞ্জ ০৯ঃ২৮ ১৭ঃ৩১
জয়পুরহাট ০৯ঃ৩৮ ১৭ঃ২০
হিলি ১০ঃ০০
বিরামপুর ১০ঃ১৪ ১৬ঃ৪৭
ফুলবাড়ি ১০ঃ৩৫ ১৬ঃ৩৩
পার্বতীপুর ১১ঃ১০ ১৫ঃ৫৫
সৈয়দপুর ১১ঃ৪৭ ১৫ঃ৩২
নীলফামারী ১২ঃ১৩ ১৪ঃ৫৫
ডোমার ১২ঃ৩৩ ১৪ঃ৩৮

তিতুমীর এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

তিতুমীর এক্সপ্রেস (ট্রেন নং-৭৩৩/৭৩৪) বাংলাদেশ রেলওয়ে পরিচালিত একটি আন্তঃনগর ট্রেন। ট্রেনটি বাংলাদেশের রাজশাহী থেকে চিলাহাটি রেলওয়ে স্টেশন এর মাঝে যাতায়ত করে। এখানে আলোচনা আলোচনা করবো এই যাত্রার ভাড়া সম্পর্কে। তিতুমীর এক্সপ্রেস ট্রেনটিতে ৫ বিভাগের আসন রয়েছে। আপনার সামর্থ্য অনুযায়ী টিকিট ক্রয় করতে পারেন। টিকিট ক্রয় করার জন্য টিকিট কাউন্টারে যেতে পারেন অথবা ঘরে বসেই ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে টিকিট ক্রয় করতে পারেন। তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি ভাড়ার তালিকা দেখতে নিচের ছকে চোখ রাখুন ।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
প্রথম সিট ১৭৫ টাকা
প্রথম বার্থ ৩৬০ টাকা
স্নিগ্ধা ৩৪৫ টাকা
এসি সিট ৪১৪ টাকা
এসি বার্থ ৬২১ টাকা

আশা করি তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি থেকে ভ্রমণের জন্য যা যা জানা দরকার সব কিছুই জেনে গেছেন। এর পরেও কিছু জানার থাকলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জেনে নিতে পারবেন। আমরা সর্বদা আপনার প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত থাকবো। সব ট্রেনের বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন আমাদের সাইটে। এতটা সময় আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Bangladesh Railway

ধন্যবাদ আমার সম্পর্কে জানতে চাওয়ার জন্য। আমি কোন ব্যক্তি নই। আমি একটি প্রতিষ্টান যেখানে একাধিক ব্যক্তি কর্মরত। সুতরাং আমাদের সাথে জড়িত যে কেউ আমার এই প্রফাইল ব্যবহার করে তথ্য প্রকাশ করতে পারে। কোন অভিযোগ বা পরামর্শের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ

Related Articles

Back to top button