Train Schedule

ভৈরব বাজার টু নোয়াখালী ট্রেনের সময়সূচী (Bhairab Bazar To Noakhali Train Schedule) ও ভাড়ার তালিকা

আজকে আমরা আলোচনা করব এই সময়ের জনপ্রিয় যানবাহন ট্রেন সম্পর্কে। বর্তমান সময়ে ট্রেন ভ্রমণ খুবই জনপ্রিয়তা পেয়েছে। বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে মানুষ ট্রেন ভ্রমণ করতে আগ্রহ প্রসূন করছে। এর কিছু উল্লেখযোগ্য কারণ রয়েছে যেগুলো সত্যিই ট্রেনের প্রতি মানুষের আগ্রহ বাড়িয়ে দিচ্ছে। আছি আমরা আলোচনা করব ভৈরব বাজার টু নোয়াখালী চলাচল কৃত ট্রেন গুলি সম্পর্কে। আমরা অনুসন্ধান করে বুঝতে পেরেছি যে এই রুটে চলাচল কৃত ট্রেনগুলো সম্পর্কে মানুষের জানার আগ্রহ অনেক বেশি। তাই আমরা আজকে চলে এসেছি এই দিনগুলো সম্পর্কে সম্পূর্ণ ধারণা দিতে। এই ট্রেন গুলোর সুবিধা অসুবিধা সবকিছু বিস্তারিত জানতে পারবেন এখানে।

এছাড়া আপনারা যে বিষয়গুলো জানতে পারবেন এখান থেকে এর মধ্যে উল্লেখযোগ্য হলো। এখান থেকে আপনারা জানতে পারবেন ট্রেনের সময়সূচী, ভ্রমণে খুবই গুরুত্বপূর্ণ। কেননা এখানে আপনি জানতে পারবেন ট্রেনটি কখন ছাড়েন এবং কখন গিয়ে পৌঁছায়। এরপর জানতে পারবেন ছুটির দিন রয়েছে কিনা। জানতে পারবেন এই গানগুলির ভাড়ার তালিকা।

ভৈরব বাজার টু নোয়াখালী ট্রেনের সময়সূচী

এখানে আমরা কথা বলবো ট্রেনের সময়সূচি নিয়ে। যেটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভৈরব বাজার টু নোয়াখালী রোড এ 2 টি ট্রেন চলাচল করে। এই দুইটি ট্রেনের সময়সূচী এবং ছুটির দিন এখান থেকে জেনে নিতে পারবেন। এই দুইটি ট্রেনের মধ্যে একটি ট্রেনের নাম হচ্ছে উপোকূল এক্সপ্রেস এবং অপরটি হচ্ছে নোয়াখালী এক্সপ্রেস । উপকূল এক্সপ্রেস ট্রেনের সাপ্তাহিক ছুটি রয়েছে । এই ট্রেনটি মঙ্গলবার যাত্রা বন্ধ রাখেন। এবং নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটির সপ্তাহিক ছুটি না থাকায় এটি সপ্তাহের 7 দিনই চলাচল করে থাকেন। সময়সূচী নিচের টেবিলে দাওয়া হল।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
উপোকুল এক্সপ্রেস(৭১২) মঙ্গলবার ১৭ঃ০০ ২১ঃ২০
নোয়াখালী এক্সপ্রেস(১২০) নাই ০০ঃ০৮ ০৫ঃ৫০

ভৈরব বাজার টু নোয়াখালী ট্রেনের ভাড়া তালিকা

ভৈরব বাজার টু নোয়াখালী ট্রেনের ভাড়ার তালিকা টি সম্পর্কে জানার জন্য এসে থাকলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা আপনাদের এখানে জানিয়ে দেবো এই রোডে চলাচল করতে কোন আসুন এ কত টাকা খরচ হবে। টিকিট ক্রয়ের পূর্বে আসনের মূল্য জানা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করি। কেননা এখানে অল্প কিছু ব্যবধানের কারণে আপনি আরামদায়ক ভ্রমণ থেকে দূরে থাকতে পারেন। তাই টিকিট ক্রয়ের পূর্বে ভাড়া তালিকাটি দেখে নিন। নিচে ভাড়ার তালিকা টি-টেবিল আকারে দেওয়া হল।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ১৬০ টাকা
শোভন চেয়ার ১৯৫ টাকা
প্রথম আসন ২৫৫ টাকা
প্রথম বার্থ ৩৮৫ টাকা
স্নিগ্ধা ৩৬৮  টাকা
এসি ৪৪৩  টাকা
এসি বার্থ ৬৬২  টাকা

Bangladesh Railway

ধন্যবাদ আমার সম্পর্কে জানতে চাওয়ার জন্য। আমি কোন ব্যক্তি নই। আমি একটি প্রতিষ্টান যেখানে একাধিক ব্যক্তি কর্মরত। সুতরাং আমাদের সাথে জড়িত যে কেউ আমার এই প্রফাইল ব্যবহার করে তথ্য প্রকাশ করতে পারে। কোন অভিযোগ বা পরামর্শের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ

Related Articles

Back to top button