Train Schedule

সুবর্ণ এক্সপ্রেস (Subarna Express Train Schedule) ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

আজকে আমরা আলোচনা করব সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি সম্পর্কে। আপনি যদি সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে মনোযোগ সহকারে এই পোস্টটি পড়ে নিন। এই পোস্টের মধ্যে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটির সকল তথ্য তুলে ধরবো। এসব তথ্য আপনার ভ্রমণ সহযোগী হবে। এখানে আমরা আলোচনা করব সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, টিকিট কাটার সিস্টেম, ভাড়ার তালিকা, সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি বিরতি স্থান এবং সময়সূচী। পোস্টটি ভালভাবে পড়ুন এবং আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে নিন।

সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

এখানে আপনারা জানতে পারবেন সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের সময়সূচী। সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রাম থেকে ঢাকা, ঢাকা থেকে চট্টগ্রাম যাতায়াত করে। এটি সপ্তাহে ছয়দিন চলাচল করে একদিন ছুটি সেটি হচ্ছে সোমবার। সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি সোমবার চলাচল বন্ধ থাকে। সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি কোন স্টেশনে থেকে কখন ছাড়ে এবং কখন কোন স্টেশনে গিয়ে পৌঁছায় জানতে নিচের টেবিলে চোখ রাখুন।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
চট্টগ্রাম টু ঢাকা সোমবার ০৭ঃ০০ ১২ঃ২০
ঢাকা টু চট্টগ্রাম সোমবার ১৬ঃ৩০ ২১ঃ৫০

সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের বিরতিস্থান এবং সময়সূচী

আপনারা পূর্বেই জেনে গেছেন সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি সিলেট থেকে ঢাকা এবং ঢাকা থেকে সিলেট যাতায়াত করে। এই যাত্রাকালে কোন স্টেশনে কত মিনিট বিরতি রাখেন জেনে নিন।

স্টেশনের নাম চট্টগ্রাম থেকে (৭০১) ঢাকা থেকে (৭০২)
বিমান বন্দর ১১ঃ৪৫ ১৬ঃ৫৭

সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

ভাড়ার কথা উঠলেই টিকিটের কথা চলে আসে। সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের টিকিট আপনি কাউন্টার থেকে ক্রয় করতে পারেন অথবা ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে ঘরে বসেই সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের টিকিট কিনতে পারেন। এবার আসি ভাড়ার কথায়। আপনারা নিশ্চয়ই জানেন অন্যসব যানবাহনের থেকে ট্রেন পরিবহন খরচ অনেকটাই কম। এ কারণে সকল শ্রেণীর মানুষ অনায়াসে স্বল্প ব্যয়ে ভ্রমণ করতে পারেন। নিচে ভাড়ার তালিকা দেওয়া হলো ।

স্টেশনের নাম শোভন চেয়ার স্নিগ্ধা
চট্টগ্রাম ৩৫৫ ৬৭৩

আমরা চেষ্টা করি সব সময় আপনাদের মাঝে সঠিক তথ্য তুলে ধরার জন্য। যাতে আপনারা নিরাপদ ভ্রমণ করতে পারেন। আমাদের সাইটে বাংলাদেশের সকল ট্রেন সম্পর্কে সঠিক তথ্য রয়েছে। এতটা সময় আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Bangladesh Railway

ধন্যবাদ আমার সম্পর্কে জানতে চাওয়ার জন্য। আমি কোন ব্যক্তি নই। আমি একটি প্রতিষ্টান যেখানে একাধিক ব্যক্তি কর্মরত। সুতরাং আমাদের সাথে জড়িত যে কেউ আমার এই প্রফাইল ব্যবহার করে তথ্য প্রকাশ করতে পারে। কোন অভিযোগ বা পরামর্শের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ

Related Articles

Back to top button