Train Schedule

লালমনি এক্সপ্রেস (Lalmoni Express) ট্রেনের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা

আপনি কি দুরন্ত পথ ভ্রমণ, আনন্দের সাথে করতে চান। তাহলে ট্রেনের বিকল্প নেই। ট্রেনের ভিতরের পরিবেশ এবং স্টেশন বিরতি সবকিছুই আনন্দদায়ক। আজকে আমরা আলোচনা করব লালমনি এক্সপ্রেস ট্রেনটি সম্পর্কে। আপনি যদি লালমনি এক্সপ্রেস ট্রেনটি সম্পর্কে জানতে চান তাহলে আপনি ঠিক জায়গায় আছেন। এখানে আমরা লালমনি এক্সপ্রেস ট্রেনটি সকল তথ্য তুলে ধরবো। এ সব তথ্য জেনে রাখলে আপনি নিরাপদ ভ্রমণ করতে পারবেন। এখান থেকে আপনি জানতে পারবেন লালমনি এক্সপ্রেস ট্রেনটির সময়সূচি, টিকিটের মূল্য এবং লালমনি এক্সপ্রেস কোথায় থেকে কোথায় যায়। কোন কোন স্টেশনে কত মিনিটের জন্য বিরতি রাখে সবকিছু।

লালমনি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

লালমনি এক্সপ্রেস ট্রেনটি লালমনিরহাট থেকে ঢাকা যাতায়াত করে। লালমনি এক্সপ্রেস ট্রেনটি কোন সময় লালমনিরহাট  স্টেশন থেকে ছাড়েন এবং কোন সময় ঢাকা গিয়ে পৌঁছায়, ছুটির দিন এসব জানতে নিচের টেবিলে চোখ রাখুন।

স্টেশন ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ঢাকা টু লালমনিরহাট ঢাকা শুক্রবার ২১ঃ৪৫ ০৭ঃ২০
লালমনিরহাট টু ঢাকা ঢাকা শুক্রবার ১০ঃ২০ ১৯ঃ৫৫

লালমনি এক্সপ্রেস ট্রেনটির বিরতি স্টেশন ও সময়সূচী

ট্রেন ভ্রমণের জন্য এটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনারা পূর্বে জেনে গেছেন লালমনি এক্সপ্রেস ট্রেনটি লালমনিরহাট থেকে ঢাকা যাতায়াত করে। এবার জানবেন এই যাত্রাপথে কোন কোন স্টেশনে কত মিনিট বিরতি রাখেন লালমনি এক্সপ্রেস। এই দীর্ঘ পথ যাত্রায় লালমনি এক্সপ্রেস ট্রেনটি ১৭ টি স্টেশনে বিরতি রাখে। সেই সব স্টেশনের নাম  কত মিনিট বিরতি রাখে নিচে প্রদত্ত সকে জেনে নিন ।

বিরতি স্টেশন নাম ঢাকা থেকে (৭৫১) লালমনিরহাট থেকে (৭৫২)
বিমানবন্দর ২২ঃ১২ ১৯ঃ২১
জয়দেবপুর ২২ঃ৪২ ১৮ঃ৪৭
টাঙ্গাইল ২৩ঃ৪০ ১৭ঃ৫০
বঙ্গবন্ধু সেতু পূর্বে ০০ঃ০২ ১৭ঃ২৮
শহীদ এম মনসুর আলী ০০ঃ৩৯ ১৬ঃ৪৬
উল্লাপাড়া ০১ঃ০২ ১৬ঃ১৮
বড়াল ব্রিজ ০১ঃ৩০ ১৫ঃ৫৫
আজিমনগর ০২ঃ১৫ ১৫ঃ১৬
নাটোর ০২ঃ৪২ ১৪ঃ৪৬
সান্তাহার ০৩ঃ১৫ ১৩ঃ৫৫
বগুড়া ০৪ঃ২১ ১৩ঃ০৮
সোনাতলা ০৪ঃ৫০ ১২ঃ৩৪
বোনারপাড়া ০৫ঃ১৩ ১২ঃ১২
গাইবান্ধা ০৫ঃ৩৭ ১১ঃ৪৮
বামনডাঙ্গা ০৬ঃ০৯ ১১ঃ১৭
পীরগাছা ০৬ঃ২৭ ১০ঃ৫৮
কাউনিয়া ০৬ঃ৪৫ ১০ঃ৪০

লালমনি এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

আপনি যদি লালমনি এক্সপ্রেস ট্রেনে নতুন হয়ে থাকেন তাহলে এটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। লালমনি এক্সপ্রেস ট্রেনের টিকিট আপনারা টিকিট কাউন্টারে গিয়ে ক্রয় করতে পারেন অথবা ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে ঘরে বসেই লালমনি এক্সপ্রেস ট্রেনের টিকিট ক্রয় করতে পারেন। অন্য সকল যানবাহনের থেকে ট্রেন অনেক কম খরচে ভ্রমণ করা যায়। সেই দিক থেকে লালমনি এক্সপ্রেস ট্রেনের টিকিটের মূল্য অনেকটাই কম। আবার রয়েছে আসুন বিভাগ। এখানে সাত বিভাগের আসন রয়েছে। একেক আসনের মূল্য একেক রকম হওয়াই। আপনার সামর্থ্য অনুযায়ী টিকিট ক্রয় করতে পারবেন। সকল বিভাগের আসনের মূল্য নিচে দেওয়া হল:

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ৪২০ টাকা
শোভন চেয়ার ৫০৫ টাকা
প্রথম সিট ৬৭৫ টাকা
প্রথম বার্থ  ১০১০ টাকা
স্নিগ্ধা ৮৪০ টাকা
এসি সিট ১০১০ টাকা
এসি বার্থ ১৫১০ টাকা

নিরাপদ ভ্রমণের জন্য যা যা জানা দরকার সকল তথ্য দেওয়া হয়েছে, এর পরেও আপনি যদি কিছু জানার প্রয়োজন মনে করেন তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জেনে নিতে পারেন।এতটা সময় আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।।

Bangladesh Railway

ধন্যবাদ আমার সম্পর্কে জানতে চাওয়ার জন্য। আমি কোন ব্যক্তি নই। আমি একটি প্রতিষ্টান যেখানে একাধিক ব্যক্তি কর্মরত। সুতরাং আমাদের সাথে জড়িত যে কেউ আমার এই প্রফাইল ব্যবহার করে তথ্য প্রকাশ করতে পারে। কোন অভিযোগ বা পরামর্শের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ

Related Articles

Back to top button